1. admin@dailysarabangla24.com : admin :
  2. emon@frilix.com : dev :
  3. server@frilix.com : Frilix Group : Frilix Group
  • Make A Website
  • Contact Us
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম :
পাবনায় অগ্রনী ব্যাংক কাশিনাথপুর শাখার ভোল্ট থেকে ১০কোটি টাকা লোপাট আটক ৩ জড়িত উর্দ্ধতন কর্তৃপক্ষ পাবনার ঈশ্বরদীতে সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড গাইবান্ধায় ছুরিকাঘাতে রিকশাচালক নিহত পাবনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকান্ড আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন রংপুর বিভাগে ভোটের মাঠে এমপির স্বজনরা রাজশাহীতে মাদক কারবারির কাছে ডিবি পুলিশের হেরোইন বিক্রির অডিও ফাঁস নগরীর কাশিয়াডাঙ্গা থানায় চোরাই অটোরিকশা-সহ চোর গ্রেফতার মান্দায় রাস্তার লাখ লাখ টাকার গাছ কাটা হচ্ছে প্রকাশ্যে কর্তৃপক্ষ নিরব নালিতাবাড়ীতে বুনোহাতির আক্রমণে কৃষক নিহত গাজীপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ

কুষ্টিয়া কুমারখালির মাছ ব্যবসায়ী নান্নু মাতব্ব হত্যাকান্ডের ৩ আসামী গ্রেফতার

  • Update Time : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
Reading Time: 2 minutes

সংবাদ বিজ্ঞপ্তি, র‌্যাব ১২ সিপিসি ১, ২১ মার্চ ২০২৪ খ্রিঃ-
বহুল আলোচিত কুষ্টিয়া জেলার কুমারখালির মাছ ব্যবসায়ী নান্নু মাতব্বর’কে নৃশংসভাবে কুপিয়ে হত্যাকান্ডের চাঞ্চল্যকর ঘটনায় জড়িত অন্যতম প্রধান ০৩ আসামী গ্রেফতার।
মাছ ব্যবসায়ী মোঃ আমিরুল ইসলাম @ নান্নু (৫২), পিতা-মৃত আব্দুল জলিল, সাং-উত্তর চাঁদপুর, থানা-কুমারখালী, জেলা-কুষ্টিয়া গত ১৩ মার্চ ২০২৪ তারিখ ইফতার শেষ করে বাড়ি থেকে মোটরসাইকেল যোগে কেশবপুরে তাঁর ইজারা নেওয়া পুকুরের মাছ পাহারা দেওয়ার জন্য যাচ্ছিলেন। আনুমানিক ১৯৩০ ঘটিকার সময় কুষ্টিয়া জেলার কুমারখালী থানাধীন উত্তর চাঁদপুর এলাকায় পৌছালে সামাজিক দলাদলি ও পূর্ব শত্রæতার জের ধরে তাঁর মোটরসাইকেলের গতিরোধ করে জোর করে পাশের একটি কলাবাগানে নিয়ে দুর্বৃত্তরা পূর্ব পরিকল্পিত ভাবে সেখানে তাকে পিটিয়ে ও ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে। মৃত্যু নিশ্চিত হওয়ার পর ভিমটিমকে ভুট্টা ক্ষেতের মধ্যে ফেলে আসামিরা পালিয়ে যায়। উক্ত হত্যার ঘটনাটি ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। উক্ত হত্যাকান্ডের প্রেক্ষিতে নিহতের ভাই বাদী হয়ে কুষ্টিয়া জেলার কুমারখালী থানায় ১৬ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-১৫, তারিখঃ ১৪ মার্চ ২০২৪, ধারা-৩০২/৩৪ পেনাল কোড ১৮৬০। হত্যাকান্ডের পর হতেই হত্যাকারীরা আত্মগোপনে চলে যায়। পলাতক আসামিদের গ্রেফতারে র‌্যাব গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।
মোঃ মারুফ হোসেন বিপিএম পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় গত ২০ মার্চ ২০২৪ খ্রিঃ রাত ১১.৫৫ ঘটিকায় র‌্যাব-১২’র সিপিসি-১, কুষ্টিয়া এবং র‌্যাব-৩, সিপিসি-৩ এর একটি যৌথ আভিযানিক দল র‌্যাব সদর দপ্তর গোয়েন্দা শাখার সহযোগীতায় ‘‘ঢাকা জেলার খিলগাঁও এলাকায়” একটি অভিযান পরিচালনা করে। উক্ত হত্যাকান্ডে জড়িত এজাহার নামীয় পলাতক আসামি ১) মোঃ সবুজ (৪৩), পিতা-মোঃ আতাহার আলী, ২) মোঃ বাবু (২৫), পিতা-মোঃ হেলাল উদ্দিন এবং ৩) মোঃ সুমন (৪২), পিতা-মোঃ আতাহার আলী, সর্ব সাং-উত্তর চাঁদপুর, থানা-কুমারখালী, জেলা-কুষ্টিয়াকে গ্রেফতার করা হয়। এছাড়াও আসামি মোঃ সবুজ ও মোঃ সুমন এর নামে হত্যার চেষ্টা মামলা সহ আরো দুইটি করে মামলা রয়েছে।
পরবর্তীতে ধৃত আসামিদেরকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুষ্টিয়া জেলা গোয়েন্দা শাখায় হস্তান্তর করা হয়েছে।

স্বাক্ষরিত-এম আবুল হাশেম সবুজ(লেঃ কমান্ডার বিএন) কোম্পানী কমান্ডার,র‌্যাব-১২, সিপিসি-১ কুষ্টিয়া

Please Share This Post in Your Social Media

More News Of This Category